বৃহস্পতিবার , জানুয়ারি ২০ ২০২২
Home / সারা দেশ / উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুভ সুচনা করলো শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাব

উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুভ সুচনা করলো শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাব

 

বিশেষ প্রতিনিধিঃ গাজীপুর

আজ শনিবার (২৮শে আগষ্ট ) বিকেলে উপজেলার শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাব এর উদ্বোধন করেন প্রতিষ্ঠাতা,শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাব ও দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ এনামুল হক।

ক্লাবের সভাপতি শেখ জসিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি মেয়র,শ্রীপুর পৌরসভা ও সাংগঠনিক সম্পাদক, গাজীপুর জেলা আওয়ামীলীগ, প্রধান উপদেষ্টা শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের জনাব, আলহাজ্ব আনিছুর রহমান, প্রধান আলোচক, বাংলাদেশ টেলিভিশন গাজীপুর জেলা প্রতিনিধি মোঃ আব্দুর রহমান, বিশেষ আলোচক,সাবেক সাধারণ সম্পাদক শ্রীপুর প্রেসক্লাবের আব্দুল মালেক সাংবাদিক।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের উপদেষ্টা মণ্ডলী মোহাম্মদ আলী বি.কম, সদস্য ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটি বাংলাদেশ আওয়ামীলীগ ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আদর্শ ও সেবামূলক সমাজকল্যাণ সংঘ। মোঃ আবু বকর সিদ্দিক সভাপতি গাজীপুর সদর প্রেসক্লাব, গাজীপুর জেলা প্রতিনিধি এশিয়ান টেলিভিশন ও সভাপতি গাজীপুর জেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি। মোঃ শারফুল ইসলাম বিশিষ্ট শিল্পপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী কাওরাইদ ইউনিয়ন পরিষদ। মোঃ সাদ্দাম হোসেন অনন্ত বিশিষ্ট ব্যবসায়ী পুষ্পদাম রিসোর্ট গাজীপুর।

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মোঃ সোহেল রানা কার্যনিবার্হী সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা বিষয়ক উপকমিটির সদস্য। মোঃ আব্দুল বাতেন বাচ্চু সাধারণ সম্পাদক বিএমএসএফ শ্রীপুর উপজেলা কমিটি ও দৈনিক ডাকার ডাক। মোঃ শাহাদাত হোসেন ফকির দপ্তর সম্পাদক, শ্রীপুর উপজেলা শ্রমিকলীগ। মোঃ চুন্নু ফকির বিশিষ্ট ব্যবসায়ী মাওনা চৌরাস্তা।

আরও বক্তব্য রাখেন, শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাব এর সহ যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক দুর্জয় বাংলার বিশেষ প্রতিনিধি রাকিবুল হাসান আহাদ, সহ সাংগঠনিক সম্পাদক দৈনিক স্বাধীন সংবাদ প্রতিনিধি ওমর ফারুক, প্রচার সম্পাদক এমটিভি বাংলা প্রতিনিধি শাহআলম, ধর্ম বিষয়ক সম্পাদক দৈনিক মাতৃ জগত আইপি টিভি প্রতিনিধি শেখ মোঃ হুমায়ূন কবির, সমাজকল্যাণ সম্পাদক দৈনিক আজকের আলোকিত সকাল প্রতিনিধি রাজু সরকার, নির্বাহী সদস্য দৈনিক এই বাংলা প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শ্রীপুর সেন্ট্রাল প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ ওয়াসিম আকরাম, সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মিয়া,অর্থ সম্পাদক মোঃ নাহিদুল ইসলাম নাহিদ, দপ্তর সম্পাদক মোঃ মাছুম রানা, সাংস্কৃতিক সম্পাদক জয়নাল আবেদীন জয়, আইন বিষয়ক সম্পাদক মোঃ আতিকুল ইসলাম পরাণ প্রধান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফাহাদ আল আবিদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নঈমুল ইসলাম সজিব, সদস্য মোঃ শাহীন আলম, সদস্য আলমগীর হোসেন, সদস্য ফজলুল হক রতন ও সদস্য মোঃ রমিজ উদ্দিন।

বক্তারা বলেন, দেশের দূর্ণীতি অনিয়ম তুলে ধরে যেমন দেশের মানুষের চোখ খুলে দেয়া সাংবাদিকদের দায়িত্ব তেমনি সরকারের উন্নয়ন কর্মকান্ডও জাতির সামনে প্রকাশ করে মানুষকে উৎসাহ দেয়াও সাংবাদিকদের কর্তব্য। সকল সংবাদ কর্মীদের আরো দায়িত্ববান হয়ে কাজ করার আহবান জানান। অনুষ্ঠানে ১৫ই আগস্ট ও একুশে আগষ্ট গ্রেনেড হামলায় সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা সহ দোয়া ও মিলাদ মাহফিল শেষে,খাবার বিতরণ এর মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।

Check Also

রাতের শেষ প্রহরে তালা কেটে গরু চুরি!

রাতের শেষ প্রহরে তালা কেটে গরু চুরি! গাজীপুর প্রতিনিধিঃ শেষ রাতে গোয়াল ঘরের তালা কেটে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: