বৃহস্পতিবার , জানুয়ারি ২০ ২০২২
Home / সারা দেশ / রাতের শেষ প্রহরে তালা কেটে গরু চুরি!

রাতের শেষ প্রহরে তালা কেটে গরু চুরি!

রাতের শেষ প্রহরে তালা কেটে গরু চুরি!

গাজীপুর প্রতিনিধিঃ

শেষ রাতে গোয়াল ঘরের তালা কেটে ৩টি ষাঢ় ও ১ টি গাভী গরু চুরি করে নিয়ে যায় অজ্ঞাত কিছু চোর।

গাজীপুর জেলা শ্রীপুর উপজেলার ২নং গাজীপুর ইউনিয়ন ভুতুলিয়া গ্রামের নায়েবালি মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।
১০ই আগষ্ট ১ম প্রহরে রাত আনুমানিক ৩ঃ০০ ঘটিকায় উপজেলার গাজীপুর ইউনিয়ন নায়েবালি মার্কেট সংলগ্ন হেলাল মিয়ার বাড়ি থেকে কিছু আজ্ঞাত চোর একটি পিকআপ ভ্যান নিয়ে এসে ৩টি ষাঢ় ও ১ টি গাভী চুরি করে নিয়ে যায়। যার মূল্য আনুমানিক তিন লক্ষ পাঁচ (৩,০৫,০০০) টাকা।
এসময় চোর চক্র মোট ৫ টি গরু তাদের পিকআপ ভ্যানে তুলে কিন্তু বাড়িতে থাকা লোকজন জেগে ওঠায় তাড়াহুড়ো করে তুলতে গিয়ে একটি গরু ছুটে পালিয়ে যায়।
শব্দ পেয়ে বাড়ির মালিক হেলাল মিয়া বের হয়ে দেখেন তার গরু রাখার ঘরে তালা ভাঙা ও একটি গরু ছুটে যায় পরে আশেপাশে থাকা মানুষদের ডাকাডাকি করলে সবাই বেড়িয়ে আসে এবং ছুটে যাওয়া গরুটিকে উদ্ধার করে।

এ ব্যাপারে গরুর মালিক ভুক্তভোগী হেলাল মিয়া জানান গত ০৯/০৮/২০২১ ইং সন্ধ্যা ৭ঃ০০টার সময় আমি গৃহপালিত গরুগুলোকে খাবার দিয়ে আমার গোয়াল ঘরে বেধে রেখে রাতে ঘুমিয়ে যাই।পরে রাত আনুমানিক ২ঃ১৫ মিনিটের সময় ঘুম থেকে উঠে গরুগুলোর পরিচর্যা করে পুনরায় ঘুমিয়ে পড়ি। ১০ /০৮/২০২১ ইং মঙ্গলবার প্রথম প্রহরে আনুমানিক ৩ঃ০০টার সময় ঘুম থেকে উঠে প্রতিদিনের মতোই গরুগুলো দেখতে গোয়াল ঘরে যায় কিন্তু গিয়ে দেখি ঘরের তালা কাটা ভিতরে গিয়ে দেখি আমার গৃহপালিত ৪ টি গরু নেই। যার মূল্য তিন লক্ষ পাঁচ হাজার (৩,০৫,০০০) টাকা। অজ্ঞাত একদল চোর চুরি করে নিয়ে যায়। পরে আমার ডাকচিৎকার শুনে আশেপাশের অনেকে এগিয়ে আসে। এবিষয়ে আমি থানায় অভিযোগ করেছি।

চুরির বিষয়ে অভিযোগ পাওয়া নিশ্চিত করে শ্রীপুর থানাধীন মাওনা পুলিশ ক্যাম্পের (আই সি) আবু জাফর মোল্লা জানান গরু চুরির অভিযোগ পাওয়ার পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। চোর ধরতে আইনগত প্রকৃয়া চলমান। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে

Check Also

শোকের মাসে আওয়ামী লীগ নেতা আকরামের ব্যতিক্রমী মহৎ উদ্যোগ

শোকের মাসে আওয়ামী লীগ নেতা আকরামের ব্যতিক্রমী মহৎ উদ্যোগ গাজীপুর প্রতিনিধিঃ   ১৩ আগস্ট শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: