বৃহস্পতিবার , জানুয়ারি ২০ ২০২২
Home / রাজনীতি / দীর্ঘদিন পর গঠনত্রন্ত্র অনুযায়ী কমিটি গঠন।

দীর্ঘদিন পর গঠনত্রন্ত্র অনুযায়ী কমিটি গঠন।

বিশেষ প্রতিনিধি, গাজীপুর : সর্বশেষ কবে গাজীপুর শ্রীপুর উপজেলার ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি হয়েছিল, অনেক নেতারই তা মনে নেই। জানতে চাইলে কেউ বলেছেন ২৫ বছর আগে,আবার কেউ বলছেন ৩৫ বছর আগে। নির্দিষ্ট করে দিন তারিখ তো দূরের কথা,বছর বা মাসের কথাও আজ আর তাদের মনে নেই। মেয়াদ উত্তীর্ণ প্রায় দুই যুগের বেশী বয়সী কমিটি দিয়েই কোন রকমে জোড়া তালি দিয়ে ঢিমে তালে চলছিল শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের কার্যক্রম।
তবে অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে স্থানীয় সাংসদ ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুহা. ইকবাল হোসেন সবুজ গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠনের উদ্যোগ নিয়েছেন।

দীর্ঘদিন পরে সম্মেলনের খবরে নেতা-কর্মিদের মাঝে প্রাণ চাঞ্চল্য এবং আনন্দ-উল্লাস লক্ষ্য করা গেছে। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্দেশন মোতাবেক ও গঠনতন্ত্রের ৩০(২) বিধি অনুযায়ী সকল কমিটি গঠন করার উদ্যোগ নেওয়া হয়েছে।

এবিষয়ে গাজীপুর জেলা আওয়ামীলীগের বর্তমান সাংগঠনিক সম্পাদক ও শ্রীপুর পৌরসভার মেয়র জনাব আলহাজ্ব আনিছুর রহমান বলেন,অতীতে শ্রীপুর উপজেলার কোন কমিটিই পূর্নাঙ্গ ছিলনা দীর্ঘদিন পরে হলেও মাননীয় এমপি (সবুজ)ভাইয়ের উদ্যোগে দলের গঠনতন্ত্র অনুযায়ী সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হচ্ছে।

তিনি আরো বলেন দলের জন্য লড়াই সংগ্রাম করেছি। দীর্ঘদিন পরে হলেও আমি চাই একটি সুন্দর কমিটি হোক। উল্লেখ্য, শ্রীপুর উপজেলার আওয়ামীলীগের কোন ইউনিয়নের পূর্নাঙ্গ কমিটি নেই ।

Check Also

শ্রীপুরের আওয়ামী রাজনীতির দুঃ সময়ের এক কান্ডারীর নাম আনিছুর রহমান

এমডি সোহেল : ১৯৯১ সাল। বিএনপি নতুন ক্ষমতায় । সারা দেশে আওয়ামী লীগের নেতা কর্মীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: