বৃহস্পতিবার , জানুয়ারি ২০ ২০২২
Home / সারা দেশ / উৎসবমূখর নৌকার প্রচারনায়-মেয়র ।

উৎসবমূখর নৌকার প্রচারনায়-মেয়র ।

গাজীপুর প্রতিনিধি : ভোট এলেই অধিকার সচেতন বাঙালি একটা উৎসবের আমেজে মেতে ওঠে। ধনী-দরিদ্র, ক্ষমতাবান-ক্ষমতাহীন, ধর্ম-বর্ণ-জাতিনির্বিশেষে কেমন জেনো সবাই উৎসবমুখর হয়ে উঠে তেমনী আসন্ন ৪র্থ উপজেলা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এ্যাড. রিনা পারভিনকে বিজয়ী করার লক্ষ্যে শ্রীপুর পৌর মেয়রের আয়োজনে দলীয় নৌকার প্রচারনা উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়।

নির্বাচনকে সামনে রেখে গাজীপুরের সদর উপজেলা আওয়ামী নেতাকর্মীরা প্রচারনার মিছিল করে যার নেতৃত্ব দেন জনাব আনিছুর রহমান । মঙ্গলবার ( ১১ জুন ) বিকেলে উপজেলার ভাওয়ালগর ইউনিয়নের বাঘেরবাজার উচ্চ বিদ্যালয় হতে বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে বাঘেরবাজার এসে শেষ করেন শ্রীপুর পৌরসভার মেয়র জনাব আনিছুর রহমানের পক্ষে এ মিছিল বের করা হয়। শতাধীক মটরসাইকেলে প্রায় ৫০০ নেতাকর্মী উক্ত নির্বাচনী প্রচারনায় অংশগ্রহন করেন।

মিছিলে অংশগ্রহন করেন গাজীপুর জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক আমির হামজা, শ্রীপুর পৌরসভার প্যানেল মেয়র আমজাদ হোসেন, হাফিজুর রহমান,শ্রীপুর উপজেলা যুবলীগনেতা আশরাফুল আলম, তানভীর আহমেদ, আজহারুল ইসলাম ফাহাদ, রানা আকন্দ,এরশাদ, মোয়াজ্জেম প্রধান,শাকিলসহ আরো অনেকে।

ভাওয়ালগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব আমিনুল ইসলামের সভাপতিত্বে এসময় শ্রীপুর পৌর প্যানেল মেয়র স্বচ্ছ রাজনৈতিক ব্যক্তিত্ব ও শ্রীপুর পৌর আওয়ামীলীগ সুসংগঠনকারী জনাব আমজাদ হোসেন বলেন বিগত বছরের উন্নয়নে জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য ঐকান্তিক পরিশ্রম করেছেন। আপনাদের সুখে-দুঃখে পাশে থেকেছেন। অনেক গ্রামে বিদ্যুৎ ছিল না, রাস্তা ছিল না। এখন শতভাগ বিদ্যুতের আওতায় চলে এসেছে। গ্রামে গ্রামে নতুন সড়ক তৈরি হওয়ায় সারা দেশের সঙ্গে যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। ফলে আগামীতে নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রীর হাতকে শক্তিশালী ও বিজয়ী করতে হবে।

সভায় আরো বক্তব্য রাখেন তারুন্যের প্রতিক যুবসমাজের আস্থাবাজন জনাব হাফিজুর রহমান বলেন আমরা আওয়ামী পরিবারের সন্তান আমরা স্বাধীনতায় বিশ্বাস করি আমরা গাজীপুর জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপির নির্দেশনায় নৌকার বিজয় নিশ্চিত করতে বদ্ধপরিকর ।

সবশেষে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বাঘেরবাজারে এক সুধী সমাবেশে বক্তব্য রাখেন শ্রীপুর পৌরসভার জনপ্রিয় মেয়র জনাব আনিছুর রহমান । এ সময় তিনি, নারীর ক্ষমতায়ন, বৃদ্ধ ও প্রতিবন্ধীদের ভাতা, যুদ্ধাপরাধীর বিচার, ডিজিটাল বাংলাদেশ নির্মাণসহ বিগত বছরের নানা উন্নয়নের কথা উল্লেখ করেন। তিনি বলেন, উন্ননের এ ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিকে হবে ।

Check Also

শোকের মাসে আওয়ামী লীগ নেতা আকরামের ব্যতিক্রমী মহৎ উদ্যোগ

শোকের মাসে আওয়ামী লীগ নেতা আকরামের ব্যতিক্রমী মহৎ উদ্যোগ গাজীপুর প্রতিনিধিঃ   ১৩ আগস্ট শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: