বৃহস্পতিবার , জানুয়ারি ২০ ২০২২
Home / বিনোদন / পিকনিক করে সিনেমার উন্নতি হবে না: অনন্ত

পিকনিক করে সিনেমার উন্নতি হবে না: অনন্ত

এসব পিকনিক চলচ্চিত্রের উন্নয়নে কোনো ভূমিকা রাখবে না। তবে এটা নিজেদের মধ্যকার দলাদলি দূর করতে পারে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পিকনিকে গিয়ে এমনটাই বলেছেন আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল। গতকাল বুধবার ঢাকার অদূরে গাজীপুরের একটি রিসোর্টে স্ত্রী চিত্রনায়িকা বর্ষাকে সঙ্গে নিয়ে যান।

ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে শুরু হচ্ছে অনন্ত জলিলের নতুন সিনেমা ‘দিন: দ্য ডে’–এর শুটিং। এই ছবির মাধ্যমে কয়েক বছর বিরতির পর আবার শুটিংয়ে ফিরছেন অনন্ত ও বর্ষা। ছবিটির শুটিং বাংলাদেশ ছাড়া ইরান, তুরস্ক ও আফগানিস্তানের বিভিন্ন জায়গায় হবে। অভিনয়শিল্পীরাও থাকবেন এসব দেশের।

 

ব্যবসায়ী অনন্ত জলিল ২০১০ সালে ‘খোঁজ: দ্য সার্চ’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে আলোচনায় আসেন। এরপর একে একে আরও পাঁচটি সিনেমায় অভিনয় করেন তিনি। ছবিগুলো হচ্ছে ‘হৃদয়ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’ এবং ‘মোস্ট ওয়েলকাম টু’। ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ও ‘মোস্ট ওয়েলকাম টু’ ছবির পরেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনা শুরু হয় অনন্ত জলিলকে নিয়ে। সিনেমায় অভিনয়ের কারণে ব্যবসায়ী অনন্ত জলিলকে চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানেও নিয়মিত দেখা গেছে। এরই ধারাবাহিকতায় এবারও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজনে (পিকনিক) যান। মুখোমুখি হন সংবাদমাধ্যমের। সেখানে তিনি বনভোজনের বিষয়ে বলেন, ‘এই আয়োজনে বরাবরই আমরা আসার চেষ্টা করি, কারণ আমরা শিল্পী। এখানে এসে ভালোও লাগে। শিল্পী আর পরিচালকদের মধ্যে একতা আছে। আমার অভিজ্ঞতা থেকে দেখেছি, শুধু প্রযোজকদের মধ্যে কোনো একতা নেই। অনেকবার চেষ্টাও করেছি, কিন্তু ফলাফল কিছুই হয়নি।’

Check Also

একটি শিরোপাও ছাড় দেবে না বার্সা

দলটা যে বার্সেলোনা। সব ট্রফির জন্যই তাঁরা লড়াই করে যাবে শেষ পর্যন্ত। না হলে কি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: