শুক্রবার , জুলাই ৩০ ২০২১
Home / সারা দেশ / শ্রীপুরে উঠান বৈঠকে গ্রাহকদের সাথে মতবিনিময় করলেন পল্লী সঞ্চয় ব্যাংকের মহাব্যবস্থাপক।

শ্রীপুরে উঠান বৈঠকে গ্রাহকদের সাথে মতবিনিময় করলেন পল্লী সঞ্চয় ব্যাংকের মহাব্যবস্থাপক।

গাজীপুর প্রতিনিধিঃ

 

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা শাখা পল্লী সঞ্চয় ব্যাংক আমার বাড়ী আমার খামার পরিদর্শনে আসেন পল্লী সঞ্চয় ব্যাংকের মহা ব্যবস্থাপক দীপংকর রায় সাথে সফরসঙ্গী ছিলেন পল্লী সঞ্চয় ব্যাংকের পরামর্শক অসিত রঞ্জন পাল।

২২ জুন মঙ্গলবার সকাল ১০ টার সময় গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ঐতিহ্যবাহী দেলোয়ারের মৌমিতা নার্সারি জি নাইন কলার বাগান পরিদর্শন করার পর শ্রীপুর উপজেলা শাখা আমার বাড়ী আমার খামার পল্লী সঞ্চয় ব্যাংক পর্যবক্ষেণ করেন এ সময় উপস্থিত ছিলেন পল্লী সঞ্চয় ব্যাংকের গাজীপুর জেলার সিনিয়র অফিসার বিকাশ দাস, শ্রীপুর উপজেলার শাখা সমন্বয়কারী শাহীনুর নাহার মৌরী , কালিয়াকৈর উপজেলার শাখা ব্যবস্থাপক মাজিদুল ইসলাম , কাপাসিয়া উপজেলা শাখা ব্যবস্থাপক মিজানুর রহমান,জুনিয়র অফিসার আজহার উদ্দিন সহ ১৬জন মাঠ সহকারী।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমূল পর্যায়ে অসহায় দরিদ্র মানুষকে স্বাবলম্বী করার জন্য একটি বাড়ী একটি খামার প্রকল্প শুরু করেন।যার রূপকার ছিলেন তৎকালীন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আলহাজ এডভোকেট রহমত আলী এমপি।
আমার বাড়ী আমার খামার প্রকল্পের মেয়াদ জুন পর্যন্ত থাকায় প্রকল্পটি পল্লী সঞ্চয় ব্যাংকে স্থানান্তরিত হচ্ছে। তাই সামগ্রিক কার্যাবলি নিরীক্ষা শেষ করে ঢেলে সাজানোর জন্য মহাব্যবস্থাপক দীপংকর রায় ৪৯০ টি শাখা সরেজমিনে ক্রমান্বয়ে পরিদর্শন করবেন এবং নানামুখী পরামর্শ দিয়ে সফল একটি ব্যাংকে রূপান্তরিত করতে অসিত রঞ্জন পাল কাজ শুরু করেছেন।
শাখা পরিদর্শন শেষে পল্লী সঞ্চয় ব্যাংক আমার বাড়ী আমার খামার রাজবাড়ি ইউনিয়নের ইজ্জতপুর গ্রামের একটি সমিতির উঠান বৈঠকে সদস্যদের সাথে কথা বলেন।

উঠান বৈঠকে পল্লী সঞ্চয় ব্যাংকের মহাব্যবস্থাপক দীপঙ্কর রায় বলেন ,পল্লীর সামগ্রিক উন্নয়নের জন্য পল্লী সঞ্চয় ব্যাংকের সকল সদস্যদের জন্য সরকার কম সুদে সহজে বিভিন্ন ধরনের ঋণের ব্যবস্থা করেছেন ।একজন সদস কে স্বাবলম্বী করার জন্য যেকোনো ধরনের সহযোগিতা করার জন্য পল্লী সঞ্চয় ব্যাংক কাজ করে যাচ্ছে।
এসময় পল্লী সঞ্চয় ব্যাংকের পরামর্শক অসিত রঞ্জন পাল পল্লী সঞ্চয় ব্যাংকের সুযোগ-সুবিধা সার্বিক ঋণ কাঠামো নিয়ে আলোচনা করেন।
আমার বাড়ী আমার খামার পল্লী সঞ্চয় ব্যাংকের প্রত্যেক সদস্যের সাথে সামনাসামনি বসে তাদের ঋণ নিয়ে স্বাবলম্বী হওয়ার গল্প শোনেন মহা ব্যবস্থাপক দীপঙ্কর রায়।

Check Also

মাওনা চৌরাস্তায় ঈদকে সামনে রেখে ব্যাপক চাঁদাবাজি!

নিজস্ব প্রতিবেদক। গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তা ঈদকে সামনে রেখে কিছু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: