শুক্রবার , জুন ১৮ ২০২১
Home / জাতীয় / করোনাভাইরাসে সকল উন্নয়ন বরাদ্দ বন্ধ তবুও এলাকার উন্নয়ন করে যাচ্ছেন ইউপি সদস্য।

করোনাভাইরাসে সকল উন্নয়ন বরাদ্দ বন্ধ তবুও এলাকার উন্নয়ন করে যাচ্ছেন ইউপি সদস্য।

রোমান আহমেদ (বিএসসি)ঃ গাজীপুর প্রতিনিধি

দীর্ঘ দেড় বৎসর যাবত অদৃশ্য করোনাভাইরাস যেখানে রাষ্ট্রের অর্থনীতিতে স্থবিরতা এনে দিয়েছে সেখানে উন্নয়ন ভাবনা থেমে নেই বাংলাদেশ সরকার। বিভৎস এই পরিস্থিতিতে রাষ্ট্রের চারিদিকে মফস্বল থেকে শহর পর্যন্ত কর্মকর্তারা যখব লুটপাটে ব্যস্ত তখনও কিছু কিছু মানুষ কিছু প্রতিনিধি, কিছু কর্মকর্তারা মানুষ ও এলাকার উন্নয়নের কাজে সময় দিয়ে যাচ্ছেন সর্বোচ্চ। তেমনি একজন মানুষ শ্রীপুরের মফস্বল থেকে উঠে আসা তরুণ নেতা ভুতুলিয়া গ্রামের কৃতি সন্তান মিজানুর রহমান বাচ্চু মেম্বার।

গাজীপুর  শ্রীপুর উপজেলার ২ং গাজীপুর ইউনিয়ন ৬ং ওয়ার্ড ভুতুলিয়া (ঢংপাড়া) গ্রামের আনসার রোড হতে ফুরকানিয়া মাদ্রাসা (ভোট কেন্দ্র) পর্যন্ত রাস্তার ইট সলিং করন কার্যক্রমের শুভ উদ্ভোদন করেন বর্তমান মেম্বার উন্নয়ন চিন্তার মানুষ জনাব মিজানুর রহমান বাচ্চু ( মেম্বার)।

০৩/০৬/২০২১ ইং রোজ  বৃহস্পতিবার সকাল ৯ঃ৩০ মিনিটের সময় ভুতুলিয়া (ঢংপাড়া) এলাকাবাসীকে নিয়ে ইট সলিং রাস্তার শুভ উদ্ভোদন করেন তিনি। এ-সময় উদ্ভোদন কাজে উপস্থিত ছিলেন উক্ত মাদ্রাসার সভাপতি আলহাজ্ব ইয়াকুব আলী সরকার,সাধারণ সম্পাদক মোশারফ হোসেন স্যার, উপদেষ্টা সদস্য আলহাজ্ব বেলাল উদ্দিন, আব্দুল আলীম ডা.,আব্দুর রাজ্জাক,  যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল রানা, ক্রিড়া সম্পাদক ফরফাদ হোসেন, আব্দুস সালাম, সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্ভোদন করার পর ইউপি সদস্য বাচ্চু বলেন আমি আপনাদের দোয়ায় দীর্ঘ ৫ বৎসর ক্ষমতায় ছিলাম। কি করেছি, কতটা করতে পেরেছি তা আপনারাই ভালো বলতে পারবেন। বড় কথা হচ্ছে আপনাদের ভালোবাসা পেয়েছি এটাই আমার বড় সফলতা। গণমাধ্যমের প্রশ্নের জবাবে তিনি বলেন করোনার কালে উন্নয়ন প্রকল্পের বাজেট বন্ধ রয়েছে দীর্ঘদিন যাবৎ । আজকের এই রাস্তার প্রকল্পের বাজেট প্রিয় নেতা ইকবাল হাসান সবুজ এমপি মহোদয়ের দেওয়া।ক্ষমতায় থাকা অবস্থায় দূর্নীতি করিনি অনেক গুলো রাস্তার কাজ ইতোমধ্যে সম্পূর্ণ করতে পেরেছি। আমার এলাকা ৬নং ওয়ার্ডের প্রধান রাস্তাগুলো সলিং করন প্রায়ই শেষ আর ২ টা প্রকল্প হলেই প্রধান রাস্তাগুলো সলিং করন শেষ হয়ে যাবে ইনশাআল্লাহ। পাশাপাশি শাখা রাস্তাগুলোর কাজও চলছে। ক্ষমতায় থেকে এলাকার মসজিদ, মাদ্রাসা, এতিমখানা ও বাজার সহ গুরুত্বপূর্ণ স্থানে সোলার সিস্টেম ও পানির পাম্পের ব্যবস্থা করেছি। কিছুদিন আগেও এই মাদ্রাসায় একটি প্রকল্প পেয়েছিলাম যা দিয়ে পানির পাম্প ও ট্যাংকের ব্যবস্থা করেছি। এসময়  সকলের কাছে দোয়া চেয়ে এলাকার উন্নয়নে পাশে থাকতে চাই। আপনাদের সহযোগিতা ও ভালোবাসা ই আমার এগিয়ে যাওয়া ও সফলতা।

Check Also

তাহিরপুর উপজেলা ছাত্রদলের আলোচনা সভা ও দোয়া মাহফিল।

সুনামগঞ্জ প্রতিনিধি মহান স্বাধীনতার ঘোষক,বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, আধুনিক বাংলাদেশের স্থপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: