শনিবার , জানুয়ারি ১৬ ২০২১
Home / সারা দেশ / তাহিরপুরে ইয়াবাসহ তিন কারবারি আটক।

তাহিরপুরে ইয়াবাসহ তিন কারবারি আটক।

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ ইয়াবা ব্যাবসায়ীকে আটক করেছে তাহিরপুর থানা পুলিশ পুলিশ। পুলিশের কাছে আটককৃত ৩ ইয়াবা ব্যাবসায়ী হল, তাহিরপুর সদর ইউনিয়নের ধুতমা গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে জনি মিয়া(২৬), এবং বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত বিল্লাল মিয়ার ছেলে বাদল মিয়া(২৭) ও সহোদর ইব্রাহিম খলিল (২৯)
পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার বিকালে বাদাঘাট পুলিশ ফাঁড়ির এসআই মাহমুদুল হাসানের ও এ এস আই রাজু বিশ্বাসের নেতৃত্বে একদল পুলিশ সদস্য গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কামড়াবন্দ গ্রাম ইয়াবা ব্যাবসায়ী বাদল মিয়া ও সহোদর ইব্রাহিম খলিলের বাড়িতে ইয়াবা বিক্রি কালে তাদের আটক করে। এ সময় তাদের দেহ তল্লাশি করে ৩০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।
এ এস আই রাজু বিশ্বাস জানান, বাদল মিয়া ও তার সহোদর ইব্রাহিম খলিল কামড়াবন্দ গ্রামে তাদের বাড়িতে ইয়াবা বিক্রি করছে এমন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে বাদল মিয়া ও তার ভাই খলিলসিহ ৩ জনকে আটক করি। ইয়াবাসহ আটক হওয়া তিন যুবকের বিরুদ্ধে তাহিরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Check Also

নীলফামারীতে গণমাধ্যম কর্মীদের নিয়ে করোনা প্রতিরোধ বিষয়ক কর্মশালা।

মনিরুজ্জামান লেবু নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীতে গণমাধ্যম কর্মীদের নিয়ে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ বিষয়ক দিনব্যাপী কর্মশালা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: