বৃহস্পতিবার , আগস্ট ৫ ২০২১
Home / সারা দেশ / সুনামগঞ্জের যাদুকাটা নদীতে র‍্যাবের হাতে এক চাঁদাবাজ আটক

সুনামগঞ্জের যাদুকাটা নদীতে র‍্যাবের হাতে এক চাঁদাবাজ আটক

কামাল হোসেন, সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় যাদুকাটা নদীতে বালু ও পাথরবাহী ইঞ্জিন চালিত নৌকা থেকে চাঁদা আদায়কালে নগদ টাকাসহ সেলিমগীর নামে এক চাঁদাবাজকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নর (র‌্যাব)। এ সময় তার সাথে থাকা অপর সহযোগী উপজেলার বালিজুরী ইউনিয়নের ফাজিলপুর নয়াহাট গ্রামের মিন্টু দাসের ছেলে মৃদুল দাস নদীতে ঝাপ দিয়ে সাঁতাড়ে পালিয়ে যায়। র‍্যাবের হাতে আটককৃত চাঁদাবাজ সেলিমগীর উপজেলার বালিজুড়ী ইউনিয়নের দক্ষিণকুল গ্রামের মর্তুজ আলী ওরফে রাজা হাঁসের ছেলে। শনিবার বিকেলে র‌্যাব-৯ সিপিসি সুনামগঞ্জ ক্যাম্পের একটি চৌকস টিম দিনভর নৌ পথে নজরধারীরপর তাকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব রাতেই সেলিমগীরকে তাহিরপুর থানায় সোপর্দ করে। এবং রবিবার থানা পুলিশ তাকে আদালতের মাধ্যমে জেলা করাগারে পাঠিয়েছে। রবিবার র‌্যাব-৯ সিলেটের মিডিয়া সেল জানায়, র‌্যাব-৯,সিপিসি সুনামগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার ফয়সাল আহমদের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস টিম শনিবার ফাজিলপুর কোয়ারী ও সীমান্তনদী জাদুকাঁটা কেন্দ্রীক বালু পাথর পরিবাহি নৌ যান ( বলগেট, ট্রলার, ছোট ছোট নৌকা) চলাচলের ওপর নজরধারী করেন।
এক পর্যায়ে জাদুকাটা লাগোয়া রক্তি নদীর নৌ পথে বালু পাথরবাহি নৌ যান আটকিয়ে বিনা রশীদে চাঁদা আদায়কালে শনিবার বিকেলে সেলিমগীরকে চাঁদা আদায়ের নগদ ৩২ হাজার ১৬০ টাকা ও একটি ট্রলারসহ আটক করা হয়।
র‌্যাবের পক্ষ থেকে সেলিমগীরকে আটক ও মৃদুল দাসকে পলাতক দেখিয়ে অজ্ঞাতনামা ৪ থেকে ৫ জনের নামে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Check Also

মাওনা চৌরাস্তায় ঈদকে সামনে রেখে ব্যাপক চাঁদাবাজি!

নিজস্ব প্রতিবেদক। গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তা ঈদকে সামনে রেখে কিছু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: