রবিবার , জুলাই ২৫ ২০২১
Home / সারা দেশ / মুনজিতপুর কিশোর গ্যাং : সাতক্ষীরা সরকারি গার্লস স্কুলের ছাত্রীকে ক্ষুর মেরে পালালো তিন বখাটে

মুনজিতপুর কিশোর গ্যাং : সাতক্ষীরা সরকারি গার্লস স্কুলের ছাত্রীকে ক্ষুর মেরে পালালো তিন বখাটে

 

আবদুল্লাহ আল মামুন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি: মুনজিতপুর কিশোর গ্যাং কতৃক উত্ত্যক্তকারী তিন বখাটের ধারালো ক্ষুরের আঘাতে আহত হয়েছে অষ্টম শ্রেণির ছাত্রী নুসরাত জাহান অর্পি। ধস্তাধস্তির সময় তারা তার কাছ থেকে কিছু টাকাও ছিনিয়ে নিয়ে গেছে।

রোববার দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে শহরের মুনজিতপুরে পুরানা হাসপাতালের ভেতরের সড়কে। এই সড়কের কবরস্থানের কাছে এ ঘটনার পরপরই মেয়েটি চিৎকার দিলে বখাটেরা পালিয়ে যায়।

অর্পির বড় ভাই শিমুল জানান, অর্পি একটি ভ্যানে করে মুনজিতপুরের লম্বাটালি এলাকার নিজেদের বাসা থেকে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। এ সময় পেছন দিক থেকে একটি মোটর সাইকেলে আসা হেলমেট পরা তিন যুবক তার ভ্যান থামিয়ে তাকে উত্ত্যক্ত করতে থাকে। তারা তাকে ভ্যান থেকে টেনে হেঁচড়ে নামানোর চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে মেয়েটি প্রতিবাদ করতেই তারা তাকে ধারালো ক্ষুর দিয়ে তিনটি আঘাত করে। তার বইয়ের ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় ব্যাগে থাকা কিছু টাকাও নিয়ে নেয় তারা। এ সময় মেয়েটির চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে বখাটেরা পালিয়ে যায়। তবে যাবার সময় এ কথা কাউকে জানালে তার আরও বিপদ হবে বলে হুমকি দিয়ে যায়। এলাকাবাসীর ধারনা মুনজিতপুর কিশোর গেং এ কাজ করতে পারে।

শিমুল জানান বিষয়টি লিখিত অভিযোগ আকারে সাতক্ষীরা থানায় জানানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Check Also

শ্রীপুরে উঠান বৈঠকে গ্রাহকদের সাথে মতবিনিময় করলেন পল্লী সঞ্চয় ব্যাংকের মহাব্যবস্থাপক।

গাজীপুর প্রতিনিধিঃ   গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা শাখা পল্লী সঞ্চয় ব্যাংক আমার বাড়ী আমার খামার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: