রবিবার , আগস্ট ১ ২০২১
Home / সারা দেশ / সুখে থাকলে ভূতে কিলায়” ডেপুটি জেলার মেহেজাবিন বরখাস্ত

সুখে থাকলে ভূতে কিলায়” ডেপুটি জেলার মেহেজাবিন বরখাস্ত

আবদুল্লাহ আল মামুন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে ‘বিলাই (বিড়াল)’ বলে ইঙ্গিত করে কটূক্তির দায়ে সাতক্ষীরার ডেপুটি জেলার ডলি আক্তার ওরফে জলি মেহেজাবিন খানকে বরখাস্ত করে কারা অধিদফতরে ক্লোজড করা হয়েছে।

রবিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় কারা অধিদফতর থেকে সাতক্ষীরা জেলা কারাগারে এ সংক্রান্ত নির্দেশনাপত্র আসার খবর নিশ্চত করেছেন সাতক্ষীরা জেলা সুপার আবু জায়েদ।
তিনি বলেন, ‘স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তির দায়ে সাতক্ষীরার ডেপুটি জেলার ডলি আক্তারকে সাময়িক বরখাস্ত করে কারা অধিদফতরে ক্লোজড করা হয়েছে। সন্ধ্যায় এ সংক্রান্ত একটি পত্র এসেছে সাতক্ষীরা কারা দফতরে।’

গত ৩ সেপ্টেম্বর ডেপুটি জেলার ডলি আক্তারের ব্যবহৃত জলি মেহেজাবিন খান ফেসবুক আইডি থেকে একটি পোস্টকৃত ছবির মন্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রীকে বিলাই (বিড়াল) লিখে কটূক্তি করেন তিনি।

ডেপুটি জেলারের এমন ফেসবুক মন্তব্যের বিষয়ে সাতক্ষীরা কারাগারের জেল সুপার আবু জায়েদ বলেন, ‘সম্প্রতি সাতক্ষীরা কারাগারে যোগদান করেছেন ডলি আক্তার। কাশিমপুর কারাগারের অনুষ্ঠানে আমিও ছিলাম। তবে ফেসবুকে ডলি আক্তার কী লিখেছেন সেটি আমি দেখিনি।’

Check Also

মাওনা চৌরাস্তায় ঈদকে সামনে রেখে ব্যাপক চাঁদাবাজি!

নিজস্ব প্রতিবেদক। গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তা ঈদকে সামনে রেখে কিছু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: