বৃহস্পতিবার , আগস্ট ৫ ২০২১
Home / সারা দেশ / সুনামগঞ্জ সীমান্তে সাড়ে ৫ লক্ষ টাকার ভারতীয় পণ্য আটক

সুনামগঞ্জ সীমান্তে সাড়ে ৫ লক্ষ টাকার ভারতীয় পণ্য আটক

কামাল হোসেন,সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ সীমান্তে বিজিবির অভিযানে সাড়ে ৫ লক্ষ টাকার ভারতীয় মদ, বিয়ার, পাথর এবং বারকী নৌকা আটক।
বিজিবি সূত্রে জানাযায়, জেলার তাহিরপুর উপজেলা সীমান্তের টেকেরঘাট বিওপির একটি টহল দল বুধবার (৪ সেপ্টেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সীমান্ত পিলার ১১৯৮/১৭-টি এর নিকট হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শ্রীপুর(উঃ) ইউনিয়নের বড়ছড়া নামক স্থান থেকে ১৪ বোতল ভারতীয় মদ এবং ৫০ বোতল বিয়ার আটক করে, যার মূল্য ৩৩,৫০০ টাকা।
একই উপজেলার চাঁনপুর বিওপির একটি টহল দল বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সীমান্ত মেইন পিলার ১২০১ এর নিকট হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বড়দল(উঃ) ইউনিয়নের রাজাই নামক স্থান থেকে ১২ বোতল ভারতীয় বিয়ার আটক করে, যার মূল্য ৩,০০০ টাকা।

এবং লাউরগড় বিওপির টহল দল বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সীমান্ত পিলার ১২০৩/১-এস এর নিকট হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তাহিরপুর উপজেলাধীন ৫নং বাধাঘাট ইউনিয়নের যাদুকাটা নদী থেকে ২০০ ঘনফুট ভারতীয় পাথরসহ ১০টি বারকী নৌকা আটক করে, যার আনুমানিক মূল্য ৫,২৪,০০০ টাকা।

সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি) অধিনায়ক এর সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ভারতীয় মদ, বিয়ার মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয় এবং পাথর ও বারকী নৌকা শুল্ক কার্যালয়, সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। এবং সীমান্তে মাদকসহ যেকোন চোরাচালানের বিরুদ্ধে বিজিবির অভিযানে অব্যাহত থাকবে।

Check Also

মাওনা চৌরাস্তায় ঈদকে সামনে রেখে ব্যাপক চাঁদাবাজি!

নিজস্ব প্রতিবেদক। গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তা ঈদকে সামনে রেখে কিছু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: