রবিবার , আগস্ট ১ ২০২১
Home / সারা দেশ / পাটগ্রামে ধর্ষককে রড দিয়ে পেটালেন গৃহবধূ

পাটগ্রামে ধর্ষককে রড দিয়ে পেটালেন গৃহবধূ

মোস্তাফিজুর রহমান(মোস্তফা) লালামনিরহাট প্রতিনিধি:-লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ধর্ষণ থেকে বাঁচতে স্বামীর বোন জামাইকে লোহার রড দিয়ে বেদম পিটিয়ে আহত করেছেন এক গৃহবধূ।সোমবার (২ সেপ্টেম্বর) পাটগ্রাম পৌরসভার দক্ষিণ কোটতলি এলাকায় এ ঘটনা ঘটে।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পাটগ্রাম উপজেলার বুড়িমারী কামারপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে ইউসুফ আলী (৩৪) কোটতলী এলাকার আবুল কালামের স্ত্রীকে (২৫) দীর্ঘদিন ধরে উত্যক্ত ও কূপ্রস্তাব দিয়ে আসছিল। সোমবার সকাল সাড়ে ১১ টায় বাড়িতে একা থাকায় ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায় ইউসুফ আলী। এ সময় ধর্ষণের হাত থেকে রক্ষা পেতে গৃহবধূর ঘরে থাকা লোহার রড দিয়ে পিটায় ও বাইশ দিয়ে মাথা ও মুখে কুপিয়ে আহত করে।এ ঘটনায় স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূ ও ইউসুফ আলীকে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। গুরুতর আহত ইউসুফ আলীকে কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।ইউসুফ আলী গৃহবধূর স্বামীর সৎ বোনের স্বামী।

পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মুশফিকুর সালেহীন বলেন, ইউসুফ আলীর শরীরে মারপিট ও মুখের ডান দিকে ও মাথা ফেটে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ইউসুফ আলী দীর্ঘদিন থেকে গৃহবধূকে উত্যক্ত করত। এর জের ধরে সোমবার ধর্ষণ করার চেষ্টার সময় ইউসুফ আলীকে পিটিয়ে আহত করে।তিনি আরো বলেন, এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। গৃহবধূ পুলিশ হেফাজতে আছে।

Check Also

মাওনা চৌরাস্তায় ঈদকে সামনে রেখে ব্যাপক চাঁদাবাজি!

নিজস্ব প্রতিবেদক। গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তা ঈদকে সামনে রেখে কিছু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: