শনিবার , জানুয়ারি ১৬ ২০২১
Home / অর্থনীতি / এমন হার আগে কখনো দেখেনি ভারত

এমন হার আগে কখনো দেখেনি ভারত

বিরাট কোহলির ভক্তরা এমন ভাবতেই পারেন। কোহলি ছিলেন না তাই ভারতের এই আশ্চর্য পতন। বিশ্রাম পেয়েছেন ভারতের নিয়মিত এই অধিনায়ক। তাঁর বিকল্প হিসেবে আজ হ্যামিল্টনে ওয়ানডে সিরিজের চতুর্থ ম্যাচে নেতৃত্ব দেন রোহিত শর্মা। ওয়ানডেতে এটি ছিল তাঁর ২০০তম ম্যাচ। রোহিতও এখন ভাবতেই পারেন, মাইলফলকের ম্যাচে নেতৃত্বভার না পেলেই ভালো হতো। এমন ম্যাচে কোথায় প্রতিপক্ষকে দুমড়ে-মুচড়ে ফেলবে তাঁর দল, সেখানে প্রথম ইনিংসেই ম্যাচের ভাগ্য নির্ধারিত!

অথচ নিউজিল্যান্ড সফরে গিয়ে এই ওয়ানডে সিরিজের প্রথম তিন ম্যাচে স্বাগতিকদের পাত্তাই দেয়নি ভারত। প্রথম ম্যাচে ৮ উইকেটে জয়ের পর দ্বিতীয় ম্যাচে এসেছে ৯০ রান ব্যবধানের জয়। সর্বশেষ ওয়ানডেতে সিরিজ জয়ের মুখ দেখেন কোহলিরা। সেটিও ৭ উইকেটের জয়, ৪২ বল হাতে রেখে। পাঁচ ম্যাচের সিরিজটি তখনই ৩-০ ব্যবধানে জয় নিশ্চিত করে ভারত। সফরকারি দলের দুর্দমনীয় খেলায় মুগ্ধ হয়ে চমৎকার রসিকতাও করেছে নিউজিল্যান্ডের পুলিশ। মোট কথা, চতুর্থ ম্যাচে এসে ভারতের যে এমন আশ্চর্য পতন ঘটবে তা কেউ ভাবেনি। সবাই যেন ভুলে গিয়েছিল, ক্রিকেট এখনো গৌরবময় অনিশ্চয়তার খেলা!

Check Also

নীলফামারীতে গণমাধ্যম কর্মীদের নিয়ে করোনা প্রতিরোধ বিষয়ক কর্মশালা।

মনিরুজ্জামান লেবু নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীতে গণমাধ্যম কর্মীদের নিয়ে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ বিষয়ক দিনব্যাপী কর্মশালা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: